News Article

স্যামসাং গ্যালাক্সি A22 5G – এর দাম ভারতে প্রকাশ হয়েছে!

স্যামসাং গ্যালাক্সি A22 5G

কনফিগারেশন:

কনফিগারেশনের ক্ষেত্রে, স্যামসাং গ্যালাক্সি A22 5G 6.6 ইঞ্চি এফএইচডি + ডিসপ্লে সহ একটি ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইন এবং 90Hz এর রিফ্রেশ রেট সহ সজ্জিত। এই ফোনটি সর্বনিম্ন 6 গিগাবাইট স্টোরেজ সহ একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 700 চিপ দিয়ে সজ্জিত। পূর্বে উল্লিখিত হিসাবে, এটি বিল্ট-ইন স্টোরেজ 128 গিগাবাইট পর্যন্ত সজ্জিত এবং মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1 টিবিতে মেমরির প্রসারকে সমর্থন করে।

ক্যামেরা:

ক্যামেরা কনফিগারেশনের ক্ষেত্রে, এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা সরবরাহ করে, যার মধ্যে 48-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, 5-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর এবং 2-মেগাপিক্সেলের গভীরতার-ফিল্ড লেন্স রয়েছে। সামনের 8-মেগাপিক্সেলের সেলফি লেন্স। গ্যালাক্সি A22 5G তে 5000 এমএএইচ ব্যাটারি রয়েছে যা গ্যালাক্সি এম সিরিজের কয়েকটি ফোনের তুলনায় কিছুটা ছোট মনে হতে পারে তবে একক চার্জে এক দিনের বেশি ব্যবহার করা সহজ হওয়া উচিত। ফোন 15W দ্রুত চার্জিং সমর্থন করে।

অন্যান্য তথ্য ও সুপারিশঃ

এই ফোনটির দাম বাংলাদেশে রাখা হয়েছে ২৫ হাজার টাকা। এই ফোনে (1080×2400) পিক্সেল রেজুলেশনের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই ফোনটি স্টোরেজের দিক দিয়ে বিবেচনা করলে, ৩টি ভেরিয়েশনে বর্তমানে পাওয়া যাবে। ৫০০০ হাজার এমএইচ এর ব্যাটারি যথেষ্ট পাওয়ারফুল। এটি আপনাকে ৭ ঘণ্টার উপরে ব্যাকআপ দিতে সক্ষম হবে। তাহলে, বুঝতেই পারছেন এটা একজন হেভি ইউজারের এর জন্যেও যথেষ্ট ব্যবহারযোগ্য ফোন। এই দামের মধ্যে ৫জি ফোন আমাদের সুপারিশ অনযায়ী খুব ভালো একটি চয়েজ হবে। আপনি সব ধরণের সুবিধা পাবেন এই ফোনে।

Related Articles

Leave a Reply

Back to top button