News Article

বড় ধরণের ওয়্যারলেস চার্জিং কয়েল বৈশিষ্ট্যযুক্ত হতে যাচ্ছে অ্যাপল আইফোন 13 এ!

বড় ধরণের ওয়্যারলেস চার্জিং কয়েল বৈশিষ্ট্যযুক্ত হতে যাচ্ছে অ্যাপল আইফোন 13 এ!

বিদেশী মিডিয়া ম্যাক্স ওয়েইনবাচের সর্বশেষ সংবাদ অনুসারে, অ্যাপল এই বছরের আসন্ন আইফোন 13 সিরিজে একটি বৃহত্তর চার্জিং কয়েল সজ্জিত করার পরিকল্পনা করেছে। এটি ইনডাকটিভ ওয়্যারলেস চার্জিংয়ের জন্য পৃষ্ঠের ক্ষেত্রকে বাড়িয়ে তুলবে, যা কেবল তাপকে ছড়িয়ে দিতে এবং ওয়্যারলেস চার্জিংয়ের শক্তি বাড়িয়ে তুলবে না এবং বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের জন্যও ব্যবহৃত হতে পারে।
আইফোন ব্যবহারকারীরা আইফোনটির পিছনে এয়ারপডস বা অ্যাপল ওয়াচের মতো ওয়্যারলেস চার্জিং সামঞ্জস্যপূর্ণ ডিভাইস রেখে চার্জ করবেন বলে আশা করা হচ্ছে। তবে, খবরটি প্রকাশের সাথে সাথেই অনেক ব্যবহারকারী এটি সম্পর্কে অভিযোগ করেছিলেন, অ্যাপল আরও পরামর্শ দিয়েছিল যে ব্যাটারির ক্ষমতা আরও ব্যবহারিকভাবে বাড়ানো যেতে পারে। সর্বোপরি, আইফোনটির ব্যাটারি ক্ষমতা ইতিমধ্যে ছোট, দ্রুত গতির মোবাইল ফোনের বিদ্যুৎ ব্যবহার নদীর তীরে মাটির বুদ্ধ হিসাবে বর্ণনা করা যেতে পারে তার কোনও গ্যারান্টি নেই।

2022 সালে অ্যাপল পরবর্তী প্রজন্মের আইপ্যাড প্রো জন্য বিপরীত ওয়্যারলেস চার্জিং সরবরাহ করার পরিকল্পনা করেছে বলেও প্রতিবেদন রয়েছে। অপরদিকে ওয়্যারলেস চার্জিং ডিভাইসের ব্যাটারি শক্তি উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে। আইফোনটির সাথে তুলনা করে, আইপ্যাড প্রোতে একটি বড় ব্যাটারি রয়েছে এবং এটি এই বৈশিষ্ট্যটি সজ্জিত করার জন্য আরও বেশি অর্থবোধ করে।

আমাদের আরও নিউজ আর্টিকেল পড়ুন। 

Related Articles

Leave a Reply

Back to top button