News Article

বিশ্বব্যাপী Realme এর ব্যবহারকারীরা সংখ্যা ছড়িয়েছে ১ বিলিয়ন এবং তার অর্ধেক ছাড়িয়ে গেছে ভারতে

বিশ্বব্যাপী Realme এর ব্যবহারকারীরা সংখ্যা

নতুন ম্যাগডার্ট প্রোডাক্ট ইকোসিস্টেম চালু হওয়ার পর, রিয়েলমে ইন্ডিয়া এবং ইউরোপের সিইও মাধব শেঠ রিয়েলমি সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছেন। তিনি বলেন যে রিয়েলমে ব্র্যান্ডের বর্তমানে বিশ্বব্যাপী 100 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে। মাধব শেঠের অনুমান অনুযায়ী, এই ব্যবহারকারীদের মধ্যে 50 মিলিয়ন ভারতীয় বাজার থেকে আসে, যা দীর্ঘদিন ধরে রিয়েলমে ব্র্যান্ডের জন্য বিশ্বের বৃহত্তম বাজারে পরিণত হয়েছে।

ভারতীয় বাজারে রিয়েলমি – এর জনপ্রিয়তা নতুন মডেলগুলিকে দ্রুত বাজারে প্রবেশের অনুমতি দেয়। উচ্চ পারফরম্যান্স-থেকে-প্রাইস রেশিও সহ Realme GT সিরিজের মোবাইল ফোন ১৮ আগস্ট ভারতে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। Realme GT, realme GT Neo এবং সর্বশেষ রিয়েলমি জিটি মাস্টার এডিশন সবই ভারতীয় বাজারে চালু হবে।

ইন্ডিয়া টুডে টেকের একটি প্রতিবেদন অনুসারে, রিয়েলমে জিটি সিরিজ ভারতীয় বাজারে প্রায় 30,000 ভারতীয় রুপি থেকে শুরু হয়। দাম ন্যাশনাল ব্যাঙ্ক সংস্করণের তুলনায় কিছুটা বেশি ব্যয়বহুল, কিন্তু দামের পারফরম্যান্স এখনও বেশ ভাল। ভারতীয় বাজারের জন্য, জিটি সিরিজ সন্দেহে স্থানীয় পরিবেশের জন্য খুবই উপযোগী।

সদ্য মুক্তিপ্রাপ্ত রিয়েলমে জিটি মাস্টার সংস্করণ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জি প্রসেসর গ্রহণ করেছে, এতে জিবি রানিং মেমরি এবং সর্বাধিক ২৫6 গিগাবাইট বড় স্টোরেজ স্পেস রয়েছে, যা স্টোরেজের সবচেয়ে বড় 5 জি সম্প্রসারণ অর্জন করতে পারে।

তাপ অপচয়ের ক্ষেত্রে, রিয়েলমে জিটি মাস্টার সিরিজ পাঁচগুণ তরল-শীতল বরফ সিলযুক্ত তাপ অপচয় ব্যবস্থা গ্রহণ করে, যার উচ্চ দক্ষতা ভিসি তরল-শীতল তাপ অপচয় রয়েছে, যার তাপের অপচয় বৃহত্তর এলাকা এবং প্রচলিত তুলনায় উচ্চ দক্ষতা রয়েছে তাপ পাইপ গ্রাফাইট, তামা, অ্যালুমিনিয়াম খাদ, সিলিকা জেল এবং অন্যান্য উপকরণ দিয়ে গঠিত পাঁচগুণ তাপ অপচয় ব্যবস্থা, কোর হিটিং সোর্সের 100% সম্পূর্ণ কভারেজ, তাপমাত্রা ব্যাপকভাবে কমাতে পারে, যাতে মোবাইল ফোন উচ্চতায় থাকে -যে কোনও সময় পারফরম্যান্সের অবস্থা, এবং আপনি পূর্ণ নম্বর সহ বড় মাপের গেম খেলতে পারেন।

ব্যাটারি লাইফের ক্ষেত্রে, রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরেশন সংস্করণ 4500mAh সুপার-ক্যাপাসিটি ব্যাটারি এবং 65W স্মার্ট ফ্ল্যাশ চার্জিং এর সমন্বয় ব্যবহার করে, যা 33 মিনিটে 100% চার্জ করা যায়, ব্যাটারি এবং 65W স্মার্ট ফ্ল্যাশ চার্জিং।

Related Articles

Leave a Reply

Back to top button