News Article

শাওমি এই বছর একটি আন্ডার স্ক্রিন ক্যামেরা এবং ইউডব্লিউবি প্রযুক্তি সহ একটি ফ্ল্যাগশিপ ফোন প্রকাশ করবে

শাওমি এই বছর একটি আন্ডার স্ক্রিন ক্যামেরা এবং ইউডব্লিউবি প্রযুক্তি সহ একটি ফ্ল্যাগশিপ ফোন প্রকাশ করবে

ভবিষ্যতের শাওমি ডিভাইসের স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে, যা ইঙ্গিত দেয় যে সংস্থাটি  শাওমি ১১ আল্ট্রা থেকে আরও উন্নত স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে। লিকারের ডিজিটাল চ্যাট স্টেশন অনুসারে, পরবর্তী শাওমি ফ্ল্যাগশিপ, “এম 2106118 সি” কোডনামযুক্ত, বেশ কয়েকটি চিত্তাকর্ষক বৈশিষ্ট্যযুক্ত থাকবে।

এই রহস্যময় এম 2106118 সি শাওমি মোবাইল ফোনটি সর্বাধিক স্ন্যাপড্রাগন ফ্ল্যাগশিপ প্রসেসর এবং সমানভাবে চিত্তাকর্ষক ক্যামেরা মডিউল সহ সজ্জিত হতে পারে, কারণ সংস্থাটি সম্প্রতি ক্যামেরায় বেশ মনোযোগ দিয়েছে।

ফাঁস তথ্য প্রদর্শনের অধীনে একটি ক্যামেরা রয়েছে। শাওমির এই প্রযুক্তির প্রয়োগটি উপরোক্ত মোবাইল ফোনে আত্মপ্রকাশ করতে পারে। বর্তমানে, এই বৈশিষ্ট্যটি শাওমি 11 আল্ট্রা এবং শাওমি এমআইএক্স ফোল্ড ফ্ল্যাগশিপ ডিভাইস দুটিতেই অনুপস্থিত।

শাওমি এখনও কার্যকর করতে পারেনি এমন আরও একটি ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য হ’ল আল্ট্রা-ওয়াইডব্যান্ড প্রযুক্তি (ইউডাব্লুবি)। প্রতিযোগীরা অ্যাপল এবং স্যামসাং ইতিমধ্যে তাদের শীর্ষ মোবাইল ফোনগুলিতে আইফোন 12 সিরিজ এবং স্যামসং গ্যালাক্সি এস 21 আল্ট্রাতে এই দরকারী বৈশিষ্ট্যটি বিনিয়োগ করেছে। আল্ট্রা ওয়াইডব্যান্ড প্রযুক্তি হ’ল একটি রেডিও প্রযুক্তি যা অ্যাপল এয়ারট্যাগ এবং স্যামস্যাং স্মার্টট্যাগের মতো গ্যাজেট গুলির অবস্থান নির্ধারণে ব্যবহৃত হয়। এই ট্যাগগুলি প্রায় যে কোনও জায়গায় রাখা যেতে পারে এবং ব্যাটারিটি পুরো এক বছর ধরে চলতে পারে এবং শাওমি তার নিজস্ব ইউডব্লিউবি  ট্যাগ পণ্য প্রকাশের পরিকল্পনা করতে পারে। শাওমির ধারাবাহিক পারফরম্যান্স অনুযায়ী, আশা করা হচ্ছে যে প্রথম দুটি প্রধান নির্মাতার তুলনায় দামে আরও চমক থাকবে।

এই রহস্যময় ফোনের আর একটি বৈশিষ্ট্যটি হতে পারে 120W দ্রুত তারযুক্ত চার্জিং, চার্জিং  সম্প্রতি এমন প্রতিবেদনও এসেছে যে শাওমি 200W দ্রুত তারযুক্ত চার্জিং এবং 120W ওয়্যারলেস চার্জিং পাওয়ার সহ তার ভবিষ্যত ফ্ল্যাগশিপ ডিভাইসগুলি আপডেট করার পরিকল্পনা করছে।

Related Articles

Leave a Reply

Back to top button